• বুধবার ০১ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৭ ১৪৩১

  • || ২১ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
জামালপুরে তাপদাহে তৃষ্ণা মেটাতে পানি পানের উদ্যোগ কবর খুঁড়ে লাশ ও কঙ্কাল চুরি বন্ধে পদক্ষেপ নেয়া প্রশ্নে হাইকোর্টের যুক্তরাজ্যে সংবর্ধিত প্রবাসী কল্যাণ ও বৈদেশিক প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেকের ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন বাহুবলে পিকআপ ও ট্রাকের সংঘর্ষে ২ জন নিহত কাপ্তাইয়ে দরিদ্র জেলে পরিবারের মাঝে ছাগল বিতরণ যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় আইন প্রয়োগকারী সংস্থার তিন কর্মকর্তা গোপালগঞ্জে বঙ্গবন্ধু ধানে সমৃদ্ধির হাতছানি দিনাজপুরে তাপদাহের কারণে লিচু বাগানের গুটি রক্ষায় সেচ দেওয়া হচ্ছে নতুন কারিকুলাম বাস্তবায়নের জন্য প্রয়োজন ১৮৫ দিন : শিক্ষামন্ত্রী

সিরিজ জয়ের বিশ্বাস রাখতে বললেন রিশাদ

দৈনিক জামালপুর

প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০২৩  

মাউন্ট মঙ্গানুইয়ে বৃষ্টির শঙ্কা আগে থেকেই ছিল। শেষ পর্যন্ত শঙ্কা সত্যি করে বৃষ্টিতে ভেসে গেছে বাংলাদেশ-নিউজিল্যান্ড দ্বিতীয় টি-টোয়েন্টি। তাতে সিরিজ জয়ের অপেক্ষা বেড়েছে প্রথম টি-টোয়েন্টি জিতে এগিয়ে থাকা বাংলাদেশের।

সিরিজে পিছিয়ে থাকা নিউজিল্যান্ড আজ টস হেরে ব্যাটিংয়ে নেমে ২ উইকেটে ৭২ রান তোলার পর বৃষ্টি বাগড়া দেয়।

বৃষ্টির দাপট চলতে থাকায় আম্পায়াররা ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন। যতক্ষণ খেলা হয়েছে দারুণ নিয়ন্ত্রিত বোলিং করেছেন বাংলাদেশের বোলাররা। বিশেষ করে লেগ স্পিনার রিশাদ হোসেন। উইকেট না পেলেও তিন ওভারে মাত্র মাত্র ১০ রান দিয়েছেন রিশাদ।
অবশ্য এখনো সিরিজ জয়ের ব্যাপারে এখনো আত্মবিশ্বাসী বাংলাদেশ। দলের প্রতিনিধি হয়ে সংবাদ সম্মেলনে আসা রিশাদ জানিয়েছেন, 'আমাদের সবার বিশ্বাস ১০০ ভাগ আছে (সিরিজ জিততে)। আপনারাও আমাদের ওপর শতভাগ বিশ্বাস রাখবেন। ভালো লাগছে যে আমরা এতো বড় সুযোগ পেয়েছি।

আমরা চেষ্টা করব কাজে লাগানোর জন্য।'
নিজের বোলিং নিয়েও আত্মবিশ্বাসের কথা শুনিয়েছেন রিশাদ, 'অনেক সমর্থন দিচ্ছে সবাই। বলছে বিশ্বাস রাখো তুমি পারবা। আমার ওপর ভরসা রাখছে, আমার ভালো কিছু করার সুযোগ বাড়ছে। আমার ওপর ভরসা রাখলে আমিও ভালো কিছু দিতে পারব।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর