• সোমবার ১৫ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩০ ১৪৩১

  • || ০৭ মুহররম ১৪৪৬

সর্বশেষ:
ডোনাল্ড ট্রাম্পের ওপর হামলার নিন্দা করেছেন প্রধানমন্ত্রী কানেক্টিভিটিতে গুরুত্বপূর্ণ অবদান ট্রাভেল এজেন্টদের সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতি বাস্তবায়ন তিন হাজার বাংলাদেশি কর্মী নেবে ইইউভুক্ত চার দেশ: পররাষ্ট্রমন্ত্রী ‘কোটা সংস্কারের’ দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের স্মারকলিপি পেশ রেলওয়ের পোষ্য কোটা নিয়ে রুল জারি হাইকোর্টের ঝালকাঠিতে জেলা আইন শৃঙ্খলা উন্নয়ন বিষয়ক সভা কোটা বিরোধী আন্দোলনকে বিএনপি সরকার বিরোধী রূপ দেওয়ার পাঁয়তারা প্রান্তিক জনগোষ্ঠির চিকিৎসা সেবা নিশ্চিত করা সরকারের কাজ প্রধানমন্ত্রীর চীন সফর: সংবাদ সম্মেলনের বক্তৃতার পূর্ণ বিবরণ

প্রাইভেটকারে মিলল ২০ হাজার ইয়াবা, চালক আটক

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২৩  

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং চেকপোস্টে প্রাইভেটকার তল্লাশি করে ২০ হাজার ইয়াবাসহ এক চালককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। সোমবার রাতে তাকে আটক করা হয়।
আটক মাসুম হোয়াইক্যং ইউনিয়নের নয়াপাড়া গ্রামের হোসাইনের ছেলে। মঙ্গলবার সকালে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মহিউদ্দীন আহমেদ (বিজিবিএমএস) বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার রাতে টেকনাফ-কক্সবাজার মহাসড়ক দিয়ে প্রাইভেটকারযোগে মাদকের একটি চালান পাচার হতে পারে- এমন সংবাদের ভিত্তিতে দমদমিয়া, হোয়াইক্যং, খুরেরমুখ এবং শীলখালী চেকপোস্টে যানবাহন তল্লাশি কার্যক্রমে নজরদারি বাড়ানো হয়। কিছুক্ষণ পর টেকনাফ থেকে কক্সবাজারগামী একটি প্রাইভেটকার হোয়াইক্যং চেকপোস্টে আসলে তা তল্লাশির জন্য থামানো হয়।

প্রাইভেটকারের চালকের স্বীকারোক্তি অনুযায়ী প্রাইভেটকারের পেছনের বাম পাশের চাকার ভেতরে অভিনব পদ্ধতিতে লুকায়িত অবস্থায় ২০ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। অবৈধভাবে মাদকদ্রব্য বহন ও পাচারের দায়ে প্রাইভেটকারসহ চালক মাসুমকে আটক করা হয়। 

তিনি আরো জানান, আটক চালককে জব্দকৃত ইয়াবা ট্যাবলেট ও প্রাইভেটকারসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর