• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর

আমি এখন প্রতিনিয়ত কাজ করতে চাই- জয়া চৌধুরী

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১১ মার্চ ২০২২  

বাংলাদেশ চলচ্চিত্রের চিত্র নায়িকা জয়া চৌধুরী অনেকদিন বড় পর্দা থেকে দূরে রয়েছেন।তার প্রথম ছবি চার অক্ষরের ভালবাসা সহ প্রায় ৫ টি সিনেমায় অভিনয় করে দর্শকদের মনির কোঠায় জায়গা করে নেন তিনি। কবে আবার অভিনয়ে ফিরবেন তা নিয়ে তার ফ্যান ফলোয়ারদের মধ্যে চলছে জল্পনা- কল্পনা। অবশেষে দর্শকদের উদ্দেশ্যে কেরাতে রানী, বাঘিনী, ফুলবানু শিরোনামে সিনেমা নিয়ে শীঘ্রই ফিরছেন বলে শিল্পী সমিতির বাগানে শুক্রবার দুপুরে সাংবাদিকদের জানান জয়া চৌধুরী ।   তিনি বলেন, আসলে আমি অনেকদিন মুভি থেকে দূরে ছিলাম।  প্রায় ৪ বছর ক্যামেরার সামনে ছিলাম না।  আমি এখন প্রতিনিয়ত কাজ করতে চাই। দর্শকদের কাছে আমি আসতে চাই। ইতিমধ্যে ভাল কিছু কাজের শুটিং করে রেখেছি। আরো কিছু ভাল কাজ করব। তবে দর্শকদের উদ্দেশ্যে বলতে চাই,আমাদের বাংলা মুভি নিয়ে সবাই ভাল সিনেমা তৈরী করছে। নতুন পুরাতন অভিনেতারা সকলেই ভাল কাজ করে যাচ্ছে তাই সকল দর্শকরা সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুন পাশাপাশি আমাদের জন্য দোয়া করেন, আমরা যাতে ভাল ভাল সিনেমা নিয়ে আপনাদের সামনে আসতে পারি। আর ছোট থেকেই আমি অনাথ, এতিম, পথ শিশু এবং অসহায় মানুষের পাশে দাড়াতে ভালবাসি । এ ছাড়াও প্রায় শুক্রবারেই খাবারের আয়োজন করে  অসহায় শিল্পীদের সাথে দুপুরের খাবারটা খাওয়ার পাশাপাশি আমার সাধ্যের মতো অর্থনৈতিক ভাবেও তাদের সাহায্য করে থাকি।

সিনেমায় কিভাবে আসা আপনার প্রশ্ন করা হলে তিনি এ প্রতিবেদক মাসুদুর রহমানকে বলেন, আমি প্রথমে নাটক ও বিজ্ঞাপনে কাজ করেছি। এগুলা শুরু করে ফিল্মে এসেছি। এফডিসিতে একদিন ঘুড়তে এসেছিলাম। হঠাৎ গুনী পরিচালক চাষী নজরুল ইসলাম স্যারের সাথে দেখা ও কথা হয়। তিনিই আমাকে অনুপ্রাণিত করেছিল সিনেমায় কাজ করার।

সম্প্রতি আপনাকে কে বা কারা হুমকি দিয়েছিল প্রশ্ন করা তিনি বলেন,  এ ব্যাপারে আমি এখন মুখ একদমই খুলব না। আমি স্টেটাস দিয়েছিলাম একটি এবং থানায় সাধারণ ডায়েরী করেছি। আমি ব্যক্তিগত ভাবেই কয়েকজনকে জানিয়ে রেখেছি, তারা সমাধান না করতে পারলে আমি সাংবাদিকদের সামনে নিজেই আসব।

তার বর্তমান কাজ কর্ম নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন,  ২ টি সিনেমার শুটিং চলমান রয়েছে। ডিরেক্টর যুগান্তর চাকমা চাইনিজ এর  ১ কারাতে রাণী আরেকটি বাঘিনী সিনেমা। বাঘিনী সিনেমার ৭০% কাজ শেষ। কয়েকটি দিন কাজ করলেই বাঘিনী সিনেমার কাজ শেষ হয়ে যাবে। এ ছবিতে সাইফ খান, শিবা শানু, ডন ভাই,হাবিব খান, রেবেকা ভাবী সহ অনেকেই অভিনয় করেছে। আশা করছি দর্শকদের ভাল কিছু উপহার দিতে পারব।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর