• সোমবার ১৫ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩০ ১৪৩১

  • || ০৭ মুহররম ১৪৪৬

হোটেলে খেতে বসে মুরগির তরকারিতে দেখেন মরা ইঁদুর

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২৪ আগস্ট ২০২৩  

ভারতের মহারাষ্ট্র প্রদেশের রাজধানী মুম্বাইয়ের এক হোটেলে এমন ভয়ঙ্কর অভিজ্ঞতার মুখোমুখি হয়েছেন এক যুবক। হোটেলে বসে রাতের খাবারের জন্য মুরগির মাংসের ঝোল অর্ডার করেছিলেন এক যুবক। বাটি থেকে মুরগির মাংস তুলে মুখে দিয়েছেন মাত্র, তখনই চোখে পড়ে বাটিতে ইঁদুর।

এই ঘটনার ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করার পর তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।


 

মুম্বাইয়ের পুলিশ বলেছে, হোটেলের ম্যানেজার ও বাবুর্চির বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে। 

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, অনুরাগ সিং নামের ওই যুবক তার বন্ধু আমিনকে নিয়ে রবিবার রাতে বান্দ্রার একটি রেস্তোরাঁয় খেতে যান। ওই হোটেলে পাঞ্জাবি খাবার পরিবেশন করা হয়। তারা খাসির মাংস ও মুরগির তরকারি অর্ডার দেন।

আরও পড়ুন:মিশিগানে জাতীয় শোক দিবস পালন আওয়ামী লীগের

খাবার টেবিলে আসার সঙ্গে সঙ্গে মুরগির তরকারি খেতে শুরু করেন অনুরাগ। এ সময় তার চোখে কোনও কিছুই পড়েনি। মুরগির মাংসের একটি টুকরোতে কামড় দেওয়ার পর তা সন্দেহ হয়। তার কাছে ওই মাংস মুরগির মতো মনে হয়নি। পরে তা ভালো করে নেড়েচেড়ে দেখেন তিনি। তখন দেখা যায়, এটা আসলে মরা ইঁদুর।

এমন ঘটনায় বিব্রত ও ক্ষুব্ধ হয়ে ওই দুই যুবক হোটেলের ম্যানেজারের কাছে অভিযোগ করেন। অনুরাগ সিং পুলিশের কাছে করা অভিযোগে বলেছেন, হোটেলের ম্যানেজার পরিষ্কার করে কিছু জানাননি।

অনুরাগ বলেন, এই ঘটনার পরপরই তিনি অসুস্থবোধ করেন। পরে চিকিৎসকের কাছে যান তিনি। এরপর অনুরাগ সিং থানায় গিয়ে হোটেলের পাচক, ম্যানেজার এবং মুরগি সরবরাহকারীর বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মুম্বাই পুলিশ বলছে, হোটেলের পাচক, ম্যানেজার এবং মুরগি সরবরাহকারীর বিরুদ্ধে খাদ্যে ভেজাল এবং জীবন বা অন্যের ব্যক্তিগত নিরাপত্তা বিপন্ন করার অপরাধের অভিযোগ আনা হয়েছে।

গত মাসেও পাঞ্জাবের লুধিয়ানার একটি বিখ্যাত হোটেলে পরিবেশন করা খাবারের থালায় মৃত ইঁদুর পাওয়া যায়।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর