• শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ৯ ১৪৩০

  • || ১১ শা'বান ১৪৪৫

দৈনিক জামালপুর
সর্বশেষ:
ফেনীতে অমর একুশে বইমেলা শুরু বিএনপি রোজা-রমজান-ঈদ কোনোটাই মানে না : পররাষ্ট্রমন্ত্রী রমজানে দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে রাখতে সরকার সব ধরনের পদক্ষেপ দেশের প্রতিটি পরিবারকে স্বনির্ভর হতে সহায়তা করছে সরকার বিদ্যমান বাড়ি ভাড়া আইনের বিধানসমূহ পর্যালোচনা করা হবে: আইনমন্ত্রী আমমোক্তারনামার অপব্যবহার প্রতিরোধে ব্যবস্থার নেয়ার নির্দেশ গুলশান সোসাইটির নবনির্বচিত কার্যকরী কমিটির শপথ গ্রহণ বাসস’র নাম ভাঙ্গিয়ে প্রতারণার অভিযোগে রাসেল খানের বিরুদ্ধে জিডি পানি সম্পদ প্রতিমন্ত্রীর সাথে চীনের রাষ্ট্রদূতের সাক্ষাৎ জাল খতিয়ানে দলিল নিবন্ধন বন্ধে সরকার কার্যকর উদ্যোগ গ্রহণ করেছে

মাঝ আকাশে স্বামী-স্ত্রীর ঝগড়া, জরুরি বিমান অবতরণ

দৈনিক জামালপুর

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২৩  

দাম্পত্যকলহ কোন পর্যায়ে পৌঁছাতে পারে ভবিষ্যতে সেটির উদাহরণ হয়ে থাকবে এই ঘটনা। নানা কারণে বিমান জরুরি অবতরণ করে, তাই বলে স্বামী-স্ত্রীর ঝগড়ার জেরে! সম্প্রতি বাস্তবেই এমন ঘটনা ঘটেছে। 

মাঝ আকাশে স্বামী-স্ত্রীর ঝগড়া করলে দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে ওই বিমানটিকে জরুরি অবতরণ করাতে বাধ্য হন পাইলট। 

জার্মানির মিউনিখ শহর থেকে ব্যাংকক যাচ্ছিল আন্তর্জাতিক বিমানটি। ওই বিমানে ছিলেন একজন জার্মান নাগরিক এবং তার থাইল্যান্ডবাসী স্ত্রী। মাঝ আকাশে তুমুল ঝগড়া বাধে তাদের মধ্যে। এক সময়ে পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়ে ওঠে যে স্বামীর বিরুদ্ধে বিমানকর্মীদের কাছে অভিযোগ জানান ওই নারী। শুরুতে বিমানকর্মীরা ঝগড়া থামানোর চেষ্টা করেন। কিন্তু, তাতে ব্যর্থ হন তারা।

এর পরেই বিমানটির জরুরি অবতরণের সিদ্ধান্ত নেন পাইলট। প্রথমে পাকিস্তানের একটি বিমানবন্দরে নামার চেষ্টা করেছিলেন। কিন্ত, অনুমতি মেলেনি। এরপর দিল্লি বিমানবন্দরের সঙ্গে যোগাযোগ করেন পাইলট। সবুজ সংকেত মেলায় ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে নামে বিমানটি। 

জোর করে বিমান থেকে নামিয়ে দেওয়া হয় জার্মান নাগরিককে। তাকে বিমানবন্দরের নিরাপত্তারক্ষীদের হাতে তুলে দেওয়া হয়েছে বলে জানা যায়। পরে অবশ্য ক্ষমা চান অভিযুক্ত। তাকে জার্মানিতে পাঠানোর বিষয়ে জার্মান দূতাবাসের সঙ্গে কথা চলছে নিরাপত্তারক্ষীদের। এদিকে খানিক বাদে গন্তব্য ব্যাংককের উদ্দেশে রওনা দেয় বিমানটি। 

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর