• মঙ্গলবার   ২৭ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১২ ১৪২৯

  • || ২৯ সফর ১৪৪৪

দৈনিক জামালপুর
সর্বশেষ:
নৌকা ডুবি দূর্ঘটনায় নিহতদের পরিবারের পাশে ধর্ম প্রতিমন্ত্রী নন্দীগ্রাম থানার ইন্সপেক্টর তদন্ত আশরাফুল সারিয়াকান্দি বদলি তিন সপ্তাহে এলো ১২৬ কোটি ৫৪ লাখ ডলার রেমিট্যান্স দুর্গাপূজায় নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিতের নির্দেশ আইজিপির ইভিএম নিয়ে ‘ভ্রান্ত’ ধারণা দূর করতে ব্যাপক প্রচারণা চালাবে ইসি প্রধানমন্ত্রীকে নিয়ে তথ্যচিত্র ‘শেখ হাসিনা: আ ট্রু লেজেন্ড’ আসছে ৯ অক্টোবর পবিত্র ঈদে মিলাদুন্নবী জামালপুরে আটটি পরিবারের চলাচলের রাস্তায় ঘর তুলল প্রতিবেশী উল্লাপাড়ার কুমার বিল থেকে কৃষকের ভাসমান লাশ উদ্ধার আর্মি এভিয়েশন গ্রুপে যুক্ত হলো কাসা-সি ২৯৫ ডব্লিউ সামরিক বিমান

স্বেচ্ছাসেবক লীগের কৃষি বিষয়ক সম্পাদক হলেন টাঙ্গাইলের জুবায়ের

দৈনিক জামালপুর

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০২২  

বাংলাদেশ আওয়ামী ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের কৃষি বিষয়ক সম্পাদক মনোনীত হলেন টাঙ্গাইলের মো. জুবায়ের সিদ্দিকী। তিনি মির্জাপুর উপজেলার আজগানা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী মুক্তার হোসেন সিদ্দিকীর ছেলে।

বুধবার (০৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত প্যাডে ৫০ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেন।

জানা যায়, ১৯৮৫ সালে জন্মগ্রহণ করা জুবায়ের স্কুল জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সাথে সস্পৃক্ত হন। ১৯৯৯ সালে উপজেলার বংশাই স্কুল শাখা ছাত্রলীগের সহ-সভাপতি, ২০০৭ সালে ঢাকা নিউ মডেল বিশ^বিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি এবং ২০১০ সালে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করেছেন জুবায়ের। তার বাবা হাজী মুক্তার হোসেন সিদ্দিকী কাউন্সিলরদের ভোটে আজগানা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন।

কৃষি বিষয়ক পদ পাওয়ার অনুভূতিতে জুবায়ের সিদ্দিকী এই প্রতিবেদক বলেন, ‘বঙ্গবন্ধু মানে স্বাধীনতা, আওয়ামী লীগ মানে মুক্তি, শেখ হাসিনা মানে শক্তি’ বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে রাজনীতি করি। ছাত্রজীবনে ছাত্রলীগের রাজনীতিতে প্রবেশ করেছিলাম। স্বেচ্ছাসেবক লীগ এদেশের একটি ঐতিহ্যবাহী সংগঠন। আমার ওপর অর্পিত দায়িত্ব আমি যথাযথভাবে পালন করার চেষ্টা করবো।

সেইসাথে আমাকে কৃষি বিষয়ক সম্পাদক মনোনীত করায় গণতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনা, বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু এবং ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইসহাক মিয়া, সাধারণ সম্পাদক আনিছুর রহমান নাঈম ভাইয়ের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর