• শনিবার   ৩১ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১৬ ১৪২৮

  • || ২০ জ্বিলহজ্জ ১৪৪২

দৈনিক জামালপুর
সর্বশেষ:
সলপে খেলাধুলার সামগ্রী বিতরণ করলেন চেয়ারম্যান ইঞ্জিঃ শওকাত ওসমান বাংলাদেশে পৌঁছেছে ভারতের তৃতীয় অক্সিজেন এক্সপ্রেস আজ বিকালে আসছে অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার টিকার দ্বিতীয় চালান রাজিবপুরে দু’গ্রুপের সংঘর্ষে আহত-২৫ গ্রেফতার-৪ করোনাজয়ী কাজিপুরের এসি ল্যান্ডের আবেঘন স্ট্যাটাস টাঙ্গাইলে র‌্যাবের পৃথক অভিযানে নকল ব্যান্ডরোল ও মাদকসহ গ্রেপ্তার বাসাইলে ১৫ দিনব্যাপী মশক নিধন কর্মসূচি’র উদ্বোধন আশ্রয়ণ প্রকল্পের কোন অনিয়ম মেনে নেবে না সরকার : তথ্য প্রতিমন্ত্রী শোকাবহ আগস্ট: মাদারগঞ্জ উপজেলা শাখার মাসব্যাপী ভার্চুয়াল কর্মসূচি ভালো দাম পাওয়ায় পাট চাষে ঝুঁকছেন নাগরপুরের কৃষকরা

দেশে টিকার কোন ঘাটতি নেই : তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১৭ জুলাই ২০২১  

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান এমপি বলেছেন, দেশে করোনা ভ্যাকসিনের কোন ঘাটতি নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য বিনামূল্যে করোনা ভ্যাকসিনের ব্যবস্থা করার পাশাপাশি দেশের ১০০ হাসপাতালে কেন্দ্রীয়ভাবে অক্সিজেনের ব্যবস্থা করেছে। সেই সাথে এক হাজার ২০০ আইসিইউ বেড স্থাপন করে পাঁচটি করোনা হাসাপাতাল নির্মাণ করা হয়েছে।

তিনি ১৬ জুলাই জামালপুরের সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে মহান মুক্তিযুদ্ধের সংগঠক, জামালপুর মহকুমা সংগ্রাম পরিষদের আহ্বায়ক, মুক্তিযুদ্ধকালীন বিপ্লবী সরকার কর্তৃক নিয়োগপ্রাপ্ত বিচারিক আদালতের জজ, জামালপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের ছয়বারের সভাপতি, প্রয়াত আইনজীবী মতিয়র রহমান তালুকদারের ১৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রয়াত আইনজীবী মতিয়র রহমান তালুকদারের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান।

এ উপলক্ষে দৌলতপুরে নিজ বাড়িতে তথ্য প্রতিমন্ত্রী তার প্রয়াত বাবা বীর মুক্তিযোদ্ধা আইনজীবী মতিয়র রহমান তালুকদারের কবরে ফুলেল শ্রদ্ধা জানান। পরে তিনি এবং উপজেলা প্রশাসন, সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, জামালপুর প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন কবর জিয়ারত ও দোয়া মাহফিলে অংশ নেন। পরে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে অসহায়, দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন তথ্য প্রতিমন্ত্রী। এছাড়াও উপজেলা প্রশাসনের উদ্যোগে শিশুখাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর