• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর

হোটেল কর্মচারী হত্যা মামলার প্রধান আসামি সজীব মিয়া গ্রেপ্তার

দৈনিক জামালপুর

প্রকাশিত: ২৩ আগস্ট ২০২১  

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় হাত-পা বেঁধে লিটন মিয়া নামে এক হোটেল কর্মচারীকে ফাঁসিতে ঝুলিয়ে হত্যার অভিযোগে প্রধান আসামি সজীব মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। ২১ আগস্ট রাতে পৌরসভার তাড়িয়াপাড়া এলাকা থেকে পুলিশ সজীব মিয়াকে গ্রেপ্তার করে। ২২ আগস্ট দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় নিহতের মা লিলুফা বেগম বাদী হয়ে সজীবকে প্রধান আসামি করে ৫ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

জানা যায়, সরিষাবাড়ী পৌরসভার তারিয়াপাড়া গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে লিটন মিয়া (২৫)। স্থানীয় শিমলা বাজার বাসটার্মিনালে করম আলীর হোটেলে কর্মচারির কাজ করে আসছিলেন লিটন মিয়া। ২০ আগস্ট হোটেলের কাজ শেষে রাতে বাড়ি চলে আসেন লিটন। পরদিন ২১ আগস্ট সকালে কাজে না আসায় হোটেলের মালিক করম আলী ডাকতে যায় লিটনের বাড়িতে। এ সময় তার ঘরের দরজায় গিয়ে ডাকতে থাকেন করম আলী। ডাকের সাড়া না পেয়ে দরজা ধাক্কা দিলে খুলে যায়। পরে ভেতরে গিয়ে হাত পা বাঁধা ঝুলন্ত লিটনের মরদেহ দেখতে পান। এরপর আশপাশের লোকজন এগিয়ে আসলে পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘটনার সময় লিটন মিয়া বাড়িতে একাই ছিল বলে জানা গেছে।

সরিষাবাড়ী থানার অফিসার ইনর্চাজ (ওসি) মীর রকিবুল হক সাংবাদিকদের জানান, বাসার ব্যবহৃত বিদ্যুৎ বিলের টাকা ও নেশা করাকে কেন্দ্র করে হোটেল কর্মচারী লিটনের সাথে সজীবের বিরোধ ছিল। এ ঘটনাকে কেন্দ্র করে সজীবসহ তার ৪/৫ জন বন্ধুকে সাথে নিয়ে লিটনকে হত্যা করার পর বাসায় এনে ঝুলিয়ে রাখা হয়। এ ঘটনায় সজিব ও আরিফুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়। জিজ্ঞাসাবাদে সজিব মিয়া হত্যার সাথে জড়িত প্রমাণ পাওয়ায় গ্রেপ্তার করে ২২ আগস্ট তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। সজীব পৌরসভার তাড়িয়াপাড়া এলাকার মৃত আব্দুল হাইয়ের ছেলে।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর