• মঙ্গলবার   ২৭ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১২ ১৪২৯

  • || ২৯ সফর ১৪৪৪

দৈনিক জামালপুর
সর্বশেষ:
নৌকা ডুবি দূর্ঘটনায় নিহতদের পরিবারের পাশে ধর্ম প্রতিমন্ত্রী নন্দীগ্রাম থানার ইন্সপেক্টর তদন্ত আশরাফুল সারিয়াকান্দি বদলি তিন সপ্তাহে এলো ১২৬ কোটি ৫৪ লাখ ডলার রেমিট্যান্স দুর্গাপূজায় নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিতের নির্দেশ আইজিপির ইভিএম নিয়ে ‘ভ্রান্ত’ ধারণা দূর করতে ব্যাপক প্রচারণা চালাবে ইসি প্রধানমন্ত্রীকে নিয়ে তথ্যচিত্র ‘শেখ হাসিনা: আ ট্রু লেজেন্ড’ আসছে ৯ অক্টোবর পবিত্র ঈদে মিলাদুন্নবী জামালপুরে আটটি পরিবারের চলাচলের রাস্তায় ঘর তুলল প্রতিবেশী উল্লাপাড়ার কুমার বিল থেকে কৃষকের ভাসমান লাশ উদ্ধার আর্মি এভিয়েশন গ্রুপে যুক্ত হলো কাসা-সি ২৯৫ ডব্লিউ সামরিক বিমান

রেজাউল্লাহ খোকন স্মৃতি ফাউন্ডেশনের ফ্রি ডেন্টাল চিকিৎসা ক্যাম্প

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১১ আগস্ট ২০২২  

জাতীয় শোক দিবস উপলক্ষে জামালপুরে ফ্রি ডেন্টাল চিকিৎসা ক্যাম্প ও বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়েছে। ৯ আগস্ট জামালপুর সরকারি আশেক মাহমুদ কলেজ মিলনায়তনে রেজাউল্লাহ খোকন স্মৃতি ফাউন্ডেশন দিনব্যাপী এই চিকিৎসা ক্যাম্পের আয়োজন করে।

ফ্রি ডেন্টাল চিকিৎসা ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রেজাউল্লাহ খোকন স্মৃতি ফাউন্ডেশনের সভাপতি দন্ত চিকিৎসক ডা. নাহিদা আক্তার পিংকি। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, সরকারি আশেক মাহমুদ কলেজের বাংলা বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক মো. আব্দুল হাই আলহাদী ও দন্ত চিকিৎসক ডা. রাজীব প্রমুখ।

এ সময় বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী মানুষের দ্বোর গোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে জাতীয় শোক দিবসে তৃণমূল পর্যায়ের মানুষদের বিনামূল্যে দাঁতের চিকিৎসা ও ওষুধ বিতরণের মাধ্যমে সেবা কার্যক্রম চালিয়ে যাওয়ার অঙ্গীকার করেন। পরে দিনব্যাপী আয়োজিত এই ফ্রি ডেন্টাল চিকিৎসা ক্যাম্পে শিশু থেকে শুরু করে বিভিন্ন বয়সের ৫ শতাধিক রোগীকে দাঁতের চিকিৎসার ব্যবস্থাপত্র ও বিনামূল্যে ওষুধ দেওয়া হয়। প্রাক্তন ক্যাডেট অ্যাসোসিয়েশন ও সরকারি আশেক মাহমুদ কলেজের বিএনসিসি প্লাটুন এই ফ্রি ডেন্টাল চিকিৎসা ক্যাম্পে স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে সহযোগিতা করেন।

এ বিষয়ে রেজাউল্লাহ খোকন স্মৃতি ফাউন্ডেশনের সভাপতি ডা. নাহিদা আক্তার পিংকি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় প্রান্তিক মানুষের মাঝে স্বাস্থ্যসেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে চিকিৎসাসেবার মাধ্যমে দেশের মানুষের উন্নয়ন কল্পে কাজ করে যাবে এই ফাউন্ডেশন। তিনি মানুষের চিকিৎসাসেবায় এগিয়ে আসার জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানান তিনি।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর