• সোমবার ১৫ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩০ ১৪৩১

  • || ০৭ মুহররম ১৪৪৬

বিশ্বে বাংলাদেশের চিত্র পাল্টে দিয়েছেন শেখ হাসিনা

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২৩  

ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি বলেছেন,শেখ হাসিনা যা কিছু করেছেন তা বাংলাদেশের ইতিহাসে কেউ করেনি। তিনি দেশকে উন্নয়নের রোল মডেল বানিয়েছেন, উন্নয়নশীল দেশের কাতারে নিয়ে গেছেন। মেট্রোরেল, পদ্মাসেতু, কর্ণফুলী টানেল, ফোর লেন ও  এইট লেনের রাস্তা করেছেন। তিনি বা তার দল ক্ষমতায় থাকলে বাংলাদেশ ২০৪১ সালে উন্নত দেশে পরিণত হবে। এই আস্থা আমাদের রাখতে হবে।'

তিনি জামালপুরের ইসলামপুরের চর গোয়ালিনী ইউনিয়নের ডিগ্রীর চর নতুন পাড়া শেখ জামাল প্রতিবন্ধী প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজিত বিশেষ বর্ধিত সভায় সাংগঠনিক কর্মকান্ডে গতিশীল, বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক কাজ এবং দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকা প্রতীক" কে জয়যুক্ত করার লক্ষ্যে ভোট কেন্দ্র কমিটি গঠন ও নৌকা প্রতিক বিজয়ী করার লক্ষে এসব কথা বলেন।

তিনি আরো বলেন,বাংলাদেশকে স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশে রূপান্তর, খাদ্যে স্বনির্ভরতা অর্জন, যোগাযোগ ব্যবস্থা ও সার্বিক আর্থ-সামাজিক উন্নয়ন ইত্যাদির মাধ্যমে তিনি তা অব্যাহতভাবে প্রমাণ করে চলেছেন। প্রযুক্তিতে পশ্চাৎপদ বাংলাদেশকে তিনি ডিজিটাল বাংলাদেশে রূপান্তরিত করে এখন স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে মেহনতি মানুষের দূর্ভোগ লাঘবে সকলকে ঐক্যবদ্ধ থেকে আবারো শেখ হাসিনাকে বাংলার মসনদে বসাতে আহবান জানান।

চর গোয়ালীনি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নূরভক্ত মোল্লার সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,এড. আব্দুস সালাম, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আঃ লতিফ সরকার, উপজেলা আওয়ামী লীগের ত্রান সম্পাদক সালাহ উদ্দিন শাহ, উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক সাহিদা পারভীন লিপি,কৃষি বিষয়ক সম্পাদক শফিকুর রহমান শিবলী, কৃষকলীগ সভাপতি নুরল ইসলাম শাহ, যুবলীগ সভাপতি হারুনুর রশিদ,সাধারণ সম্পাদক মোহন মিয়া,ছাত্রলীগ সভাপতি নুরে আজাদ ইমনান সহ ইউনিয়ন আওয়ামী লীগ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর