• শনিবার   ৩১ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১৬ ১৪২৮

  • || ২০ জ্বিলহজ্জ ১৪৪২

দৈনিক জামালপুর
সর্বশেষ:
সলপে খেলাধুলার সামগ্রী বিতরণ করলেন চেয়ারম্যান ইঞ্জিঃ শওকাত ওসমান বাংলাদেশে পৌঁছেছে ভারতের তৃতীয় অক্সিজেন এক্সপ্রেস আজ বিকালে আসছে অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার টিকার দ্বিতীয় চালান রাজিবপুরে দু’গ্রুপের সংঘর্ষে আহত-২৫ গ্রেফতার-৪ করোনাজয়ী কাজিপুরের এসি ল্যান্ডের আবেঘন স্ট্যাটাস টাঙ্গাইলে র‌্যাবের পৃথক অভিযানে নকল ব্যান্ডরোল ও মাদকসহ গ্রেপ্তার বাসাইলে ১৫ দিনব্যাপী মশক নিধন কর্মসূচি’র উদ্বোধন আশ্রয়ণ প্রকল্পের কোন অনিয়ম মেনে নেবে না সরকার : তথ্য প্রতিমন্ত্রী শোকাবহ আগস্ট: মাদারগঞ্জ উপজেলা শাখার মাসব্যাপী ভার্চুয়াল কর্মসূচি ভালো দাম পাওয়ায় পাট চাষে ঝুঁকছেন নাগরপুরের কৃষকরা

দেওয়ানগঞ্জ পৌরসভায় ঈদুল আজহা উপলক্ষে চাল বিতরণ অব্যাহত

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১৮ জুলাই ২০২১  

জামালপুরের দেওয়ানগঞ্জ পৌরসভায় আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে জিআর কর্মসূচির আওতায় অসহায়, দরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্দ করা চাল বিতরণ অব্যাহত রয়েছে। ১৬ জুলাই পৌরসভা থেকে চাল বিতরণের উদ্বোধন করেন পৌর মেয়র শাহনেওয়াজ শাহান শাহ।

জানা গেছে, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে জিআর ও ভিজিএফ কর্মসূচির আওতায় ৪ হাজার ৮১ জন গরীব ও দুঃস্থ পরিবারদের জন্য চাল বরাদ্দ করা হয়েছে। ১৭ জুলাই সকালে চাল বিতরণকালে পৌর মেয়র শাহনেওয়াজ শাহান শাহ বলেন, করোনার কারণে পৌরসভার বিভিন্ন ব্যবসায়ী, পরিবহনচালক ও অসহায় পরিবারদের জন্য জিআর ও ভিজিএফ কর্মসূচির আওয়ায় ৪ হাজার ৮১ পরিবারের জন্য ৪০.৮১ মেট্রিক টন চাল বরাদ্দ পেয়েছি। ১৬ জুলাই থেকে জিআর ও ভিজিএফের চাল বিতরণ শুরু করা হয়েছে। ২০ জুলাই পর্যন্ত চাল বিতরণ অব্যাহত থাকবে। এছাড়াও যদি কোন পরিবারের নাম তালিকায় না থাকে ও ঘরে খাবার না থাকলে পৌরসভায় ফোন দিলে তার বাড়িতে খাবার পৌঁছে দেওয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন- পৌর সচিব নুরুল ইসলাম মিন্টু, ট্যাগ অফিসার ফরিদ আহাম্মেদ আখন্দ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সির নুরে আলম সিদ্দিকী জুয়েল, উপজেলা যুবলীগের যুগ্মআহ্বায়ক মামুনুর রশিদ, আক্কাছ আলী, সহকারী হিসাবরক্ষক সাইদুজ্জামানসহ পৌরসভার কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর