• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর

মাদারগঞ্জের রাস্তা হাতির ঝিলে পরিণত হবে: মির্জা আজম এমপি

দৈনিক জামালপুর

প্রকাশিত: ১৩ মার্চ ২০২১  

মাদারগঞ্জের এই হাওয়াই রাস্তা সময় হাতির ঝিলে পরিণত হবে   শুক্রবার বেলা ১১  টায় উপজেলার হাওয়াই রোড়ে মির্জা তাহসিন কমপ্লেক্সের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে    বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক  মির্জা আজম এমপি  প্রধান অতিথির বক্তব্যে  এ কথা বলেন।

তিনি আরো বলেন মাননীয়  প্রধানমন্ত্রী  শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নে এগিয়ে যাচ্ছে। 

ইতোমধ্যে বাংলাদেশ উন্নয়নশীল দেশের কাতারে উঠে গেছে, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে রাতদিন  পরিশ্রম করে যাচ্ছেন শেখ হাসিনা। 

 মাননীয় প্রধানমন্ত্রীর কারণে বাংলাদেশ দরিদ্রতম দেশ থেকে এখন উন্নতশীল দেশে রুপান্তরিত হয়েছে । গত ১২ বছরের ব্যবধানে মাদারগঞ্জ শহরে রূপান্তরিত হয়েছে। মাদারগঞ্জে একটি বাড়িও অন্ধকারাচ্ছন্ন নয় সকল বাড়ী এখন বিদ্যুৎতের আলোয় আলোকিত  ।  

অনুষ্ঠানের সভাপতি   মির্জা জিল্লুর রহমান শিপনের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলামের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন-জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সালেহ সফি গেন্দা, উপজেলা চেয়ারম্যান ওবায়দুর রহমান বেলাল, ইউএনও মোহাম্মদ আবুল মনসুর, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি অরুন কুমার সাহা, গ্রীণ স্বদেশ এগ্রো লিঃ চেয়ারম্যান আনিছুর রহমান ও আল ইনসাফ  শ্রমজিবী বহুমুখী   সমবায় সমিতি লিঃ এর সাধারন সম্পাদক সিজান হাসান সুজন।

এ সময় উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি দৌলত জামান দুলাল হাজ্বী, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সাজু পারভেজ, 

সাংগঠনিক সম্পাদক রায়হান রহমতুল্লাহ রিমু, তথ্য ও  গবেষনা সম্পাদক জাহিদুর রহমান উজ্জল,উপজেলা যুবলীগের সভাপতি ফরিদুল ইসলাম, বিশিষ্ট ব্যাবসায়ী মির্জা গোলাম মওলা সোহেল,মার্কেটের ব্যবসায়ীবৃন্দ সহ দলীয় নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন । 

পরে প্রধান অতিথি স্বদেশ সুইটস্ এন্ড পিওর ফুডস এর ৭ম শাখা ও বালিজুড়ী বাজার চৌধুরী মার্কেটে পরশমনি ফ্যামেলী বাজার এর শুভ উদ্বোধন করেন।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর