• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

দৈনিক জামালপুর

বিএনপি দলটি দুর্নীতিবাজ দল : মির্জা আজম এমপি

দৈনিক জামালপুর

প্রকাশিত: ৩১ মে ২০২৩  

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি বলেন, বিএনপি দলটি দুর্নীতিবাজ দল। সংবিধানিকভাবেই তারা দুর্নীতিগ্রস্ত। নির্বাচন আসলেই বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য বিভিন্ন ষড়যন্ত্র করে।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ৩১ মে দুপুরে জামালপুরের মেলান্দহ উপজেলার শ্যামপুর উচ্চ বিদ্যালয় মাঠে শ্যামপুর ইউনিয়ন আওয়ামী লীগের যৌথ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে মির্জা আজম এমপি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ২০১৪ সালের নির্বাচনের আগেই বিএনপি নির্বাচন বয়কট করেছিল। তারা নির্বাচন প্রতিহত করার ঘোষণা দিয়েছিল। নির্বাচন প্রতিহত করতে গিয়ে শত শত মানুষকে আগুনে পুড়িয়ে হত্যা করেছে তারা। চলন্ত ট্রেনে পেট্রল বোমা মেরে সেই ট্রেনে আগুন জ্বালিয়ে মানুষকে হত্যা করেছে। চলন্ত বাসে আগুন দিয়ে মানুষ হত্যা করেছে। ৫০০ শিক্ষা প্রতিষ্ঠান আগুনে জ্বালিয়ে দিয়েছে। নির্বাচন কিন্তু তারা প্রতিহত করতে পারেনি। আওয়ামী লীগের ১৫৩ জন বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

মির্জা আজম এমপি বলেন, ২০১৮ সালের নির্বাচনেও একই কায়দায় তারা নির্বাচনে আসবো কি আসবো না এমন করছিল। নির্বাচনের আগে টাকা খেয়ে এক আসনেই তিনজনকে মনোনয়ন দিয়েছে তারেক রহমান। এই বাংলাদেশের মানুষের টাকা চুরি করে, মানুষকে হত্যা করে, আদালত থেকে সাজা পেয়ে তত্ত্বাবধায়ক সরকারের কাছে জীবনে আর কোনদিন রাজনীতি করবে না বলে আন্ডার টেকেন দিয়ে গেছে তারেক জিয়া। লন্ডনে বসে সে এখন বিএনপির নেতৃত্ব দিচ্ছে। বিএনপি দলটি দুর্নীতিবাজ দল। সংবিধানিকভাবেই তারা দুর্নীতিগ্রস্ত। নির্বাচন আসলেই নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য বিভিন্ন ষড়যন্ত্র করে বিএনপি।

শ্যামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমান খলিলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহ-সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী, সাবেক সহ-সভাপতি জি এস এম মিজানুর রহমান মিজান, হাজি দিদার পাশা, যুগ্ম-সাধারণ সম্পাদক সালেহ সফিক গেন্দা, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন, মেলান্দহ পৌরসভার মেয়র শফিক জাহেদী রবিন, সাবেক সদস্য জহুরুল ইসলাম দুলু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ, সাধারণ সম্পাদক মো. জিন্নাহ ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু তাহের ঠিকাদারসহ উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

দৈনিক জামালপুর
দৈনিক জামালপুর